মেহেরপুরের গাংনীতে রবজেল আলী (৫২) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কাথুলী ইউনিয়নের খাসমহল গ্রামের তার নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। রবজেল আলী খাসমহল গ্রামের আবেদ আলীর ছেলে। তিনি দুই সপ্তাহ আগে মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন।

স্থানীয়রা জানান, রবজেল আলী দির্ঘদিন যাবৎ মালদ্বীপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি বাড়িতে আসার পর মালদ্বীপ থেকে পাঠানো টাকা নিয়ে এবং পারিবারিক নানা বিষয়ে স্ত্রীর সঙ্গে বাগবিতণ্ডার ঘটনা ঘটে। এ ঘটনার জেরে রবজেল আলীর স্ত্রীর বেলিয়ারা খাতুন নির্যাতনের অভিযোগ তুলে গাংনী থানায় শনিবার (২৫ সেপ্টেম্বর) একটি লিখিত অভিযোগ করেন।

তবে তার মৃত্যু হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা তা বলা যাচ্ছে না। গাংনী থানার এসআই মাসুদ জানান, রবজেল আলীর বিরুদ্ধে তার স্ত্রী বেলিয়ারা খাতুন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি এখনও তদন্ত করা হয়নি।

তবে রবজেল আলী অভিযোগের বিষয়টি অবগত ছিলেন। গাংনী থানার ওসি মো. বজলুর রহমান জানান, রবজেল আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে নেওয়া হয়েছে।